এমপি আবুল কালাম আজাদের ভার্চুয়াল মতবিনিময়

করোনা ভাইরাস প্রতিরোধে আজ ১২ জুলাই সোমবার বিকেল পাঁচটায় দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে ভার্চুয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য এবং গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেছেন জামালপুর-০১ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ।

উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলায়মান হোসেন। উক্ত সভায় সভাপতিত্ব করেন দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম আব্দুল্লাহ বিন রশিদ। উক্ত সভায় সংসদ সদস্য আবুল কালাম আজাদ দেওয়ানগঞ্জে ক্রমবর্ধমান করোনা প্রতিরোধে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।

উপজেলা প্রশাসন দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে আরো কঠোরভাবে লকডাউন বাস্তবায়ন করার নির্দেশ প্রদান করেন। লকডাউনে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী সহ বিভিন্ন পেশার অসহায়-দুস্থদের কে ত্রাণ সহায়তা প্রদান করার জন্য প্রশাসনকে কঠোর নির্দেশ প্রদান করেন এবং ত্রাণ সামগ্রী জমা না রেখে দ্রুততার সাথে প্রদান করার নির্দেশ দেন। দলীয় নেতাকর্মী সহ সমাজের বিক্তবানদের অসহায় মানুষ দের পাশে দাড়ানোর আহবান জানান। সেই সাথে স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাস্ক পরিধান করার জন্য দেওয়ানগঞ্জ উপজেলাবাসীর প্রতি অনুরোধ জানান। সেই সাথে বর্তমান লকডাউন অমান্যকারীদেরকে এবং অযথা বাইরে ঘুরাফেরা যারা করছেন তাদের শাস্তির আওতায় আনার তাগিদ দেন এবং প্রয়োজনে জরিমানার বিধান কার্যকর করার নির্দেশ দেন।

দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরও একটি নতুন অ্যাম্বুলেন্স প্রদান করার ইচ্ছা প্রকাশ করে এ সময় তিনি এই বিষয়ে ইউএইচ পি ও কে আবেদন করতে বলেন । উপজেলা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা , প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ,এমপি মহোদয়ের পি এ , সাংবাদিক মদন মহন ঘোষ, তারেক মাহমুদ , ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার এবং সুশীল সমাজের প্রতিনিধিরা ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *