দেওয়ানগঞ্জে পৃথক অভিযানে ২৭৬১টি ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

জামালপুরের দেওয়ানগঞ্জে পৃথক অভিযানে ২৭৬১ পিছ ইয়াবাসহ   অভিযানে দুই মাদক কারবারিকে আটক করেছে  দেওয়ানগঞ্জ থানা পুলিশ।

দেওয়ানগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার  রাকিবুল হাসান রাসেলের নেতৃত্বে এস আই মো. ফরহাদ আলী (নিঃ) আইসি, তারাটিয়া পুলিশ তদন্ত কেন্দ্র ও একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে দেওয়ানগঞ্জ থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় দেওয়ানগঞ্জ থানাধীন উত্তর রহিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তার উপর হতে ২৭৩০ পিছ ইয়াবাসহ নওশাদ (২৪) কে আটক করে পুলিশ। গ্রেফতারকৃত নওশাদের  পিতার নাম মো. সুলতান আলী,  গ্রাম- বাটকামারী,  থানা-রৌমারী ও জেলা- কুড়িগ্রাম।

এছাড়াও জামালপুর পুলিশ সুপারের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার, দেওয়ানগঞ্জ সার্কেল ও অফিসার ইনচার্জ এম এম ময়নুল ইসলামের তত্ত্বাবধানে, দেওয়ানগঞ্জ মডেল থানার এস আই মো. আনোয়ার হোসেন  এর নেতৃত্বে পুলিশের একটি দল দেওয়ানগঞ্জের উত্তর মকিরচর এলাকায় অভিযান পরিচালনা করে স্থানীয় মো. সুজন এর বসত ঘরের পশ্চিম পার্শ্বে রাস্তা হতে ৩১পিছ ইয়াবা টেবলেটসহ মো. সুজন (২৭) কে গ্রেপ্তার করে পুলিশ।  গ্রেপ্তারকৃত সুজনের  পিতার নাম- মো. আবু সামা,  গ্রাম- উত্তর মকির চর। উভয় ঘটনায় আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে পৃথক পৃথক ২ টি মামলা দায়ের করা হয়েছে।

দেওয়ানগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এম এম ময়নুল ইসলাম এ বিষয়ে নিশ্চিত করেছেন। এবং আসামীদের মাদক আইনে মামলা দায়ের করে গ্রেপ্তারকৃত  দুই জনকে জামালপুর জেল হাজতে প্রেরন করেছেন বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *