অবশেষে শ্রীঘরে তারা!

কালের কণ্ঠের জামালপুর প্রতিনিধি মোস্তফা মনজুর ওপর হামলার ঘটনার প্রধান আসামি পৌর কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনুসহ ৮ আসামির জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

আজ বুধবার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই আট জন আত্মসর্মপণ করে জামিনের প্রার্থনা করলে বিচারক মো. সোলায়মান কবির জামিন নামঞ্জুর করেন ও তাদেরকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

সাংবাদিক মোস্তফা মনজুর ওপর হামলার পর থেকে পেশাগত দায়িত্ব পালনকালে নিরাপত্তার দাবিতে ও হামলার আসামীদের গ্রেপ্তারে আন্দোলন করে আসছিলেন জামালপুরের সাংবাদিকগণ।

মামলার বিবরণ অনুযায়ী, গত ২৮ মে দুপুরে জাল পরচা ও খারিজসহ জমি রেজিস্ট্রি সংক্রান্ত জাল কাগজপত্র দিয়ে সাব রেজিস্ট্রি অফিসে দলিল জব্দ হওয়ার বিষয়ে তথ্য সংগ্রহ করতে গেলে ভেন্ডার ও পৌর কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনুর নেতৃত্বে মোস্তফা মঞ্জুর উপর হামলা ও নির্যাতনের ঘটনা ঘটে।

এর পর মোস্তফা মঞ্জুর দায়ের করা মামলায় গত ৩০শে মে জামিন নেয় আসামিরা। জামিনের পর আসামিদের হুমকির পরিপ্রেক্ষিতে প্রায় অর্ধশত সাংবাদিক গণজিডি করেন। অত:পর মামলার বাদী নিরাপত্তাহীনতার কারণে আসামিদের জামিন বাতিলের আবেদন করেন। পরে আদালত আসামিদের জামিন বাতিল করে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 4 =