ইসলামপুরে বিয়ের দাওয়াত থেকে ফেরার পথে নৌকা ডুবে কিশোরীর মৃত্যু


নিজস্ব প্রতিবেদক: জামালপুরের ইসলামপুর উপজেলার ডেবরাইপ্যাচ এলাকায় নৌকা ডুবে মৃত্যু হয়েছে বিদ্যুৎ আক্তার নামে এক কিশোরীর। নিখোঁজ রয়েছে আলিফা আক্তার নামে আরেক কিশোরী।

গতকাল সোমবার রাত সাড়ে নয়টার দিকে বিয়ের দাওয়াত খেয়ে ফেরার পথে বন্যার পানির তীব্র স্রোতে নৌকা ডুবে এই দূর্ঘটনা ঘটে। মৃত কিশোরী ইসলামপুর উপজেলার চিনাডুলী ইউনিয়নের বাবনা গ্রামের ফলটু মিয়ার মেয়ে। নিখোঁজ আলফি ইসলামপুর উপজেলার বামনা গ্রামের বাসিন্দা আব্দুল মিয়ার মেয়ে। 

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় উপজেলার চিনাডুলী ইউনিয়নের পূর্ব বাবনা গ্রাম থেকে বরযাত্রীরা একটি নৌকাযোগে মেলান্দহ উপজেলার খাশিমারা গ্রামে বিয়েতে অংশ নেন। সেখান থেকে ফেরার পথে ডেবরাইপ্যাচ এলাকায় একটি সেতুর নিচ দিয়ে অতিক্রম করার সময় তীব্র পানির স্রোতে ব্রিজের গার্ডারের সাথে ধাক্কা লেগে  নৌকাটি ডুবে যায়।

এরপর সেখান থেকে প্রায় সবাই তীরে উঠতে পারলেও বিদ্যুৎ আক্তার ও আলিফা আক্তার পানির স্রোতে ভেসে যায়। ঘটনাস্থল থেকে বিদ্যুৎ আকক্তারের মরদেহ পাওয়া গেলেও আলিফা আক্তার নিখোঁজ রয়েছে। তার সন্ধান করছে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মিজানুর রহমান জানিয়েছেন, নৌকাটি ছোট থাকায় সেতুর নিচের প্রবল স্রোতের তোড়ে নৌকাটি ডুবে গিয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *