ইসলামপুরে স্কলাস স্কুল এন্ড কলেজ এর শুভ উদ্বোধন

শফিকুর রহমান শিবলী: জামালপুরের ইসলামপুর উপজেলার পোদ্দারপাড়ায় প্রাইভেট শিক্ষা প্রতিষ্ঠান স্কলাস স্কুল এন্ড কলেজের শুভ উদ্বোধন হয়েছে । মঙ্গলবার স্কলাস স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে স্কুলটির সভাপতি ও ইসলামপুর নেকজাহান পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ¦ আজিজুর রহমান বিএসসির সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র ও পানিসম্পদ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ¦ ফরিদুল হক খান দুলাল এমপি । অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহীনুজ্জামান খান ।
প্রধান অতিথি আলহাজ¦ ফরিদুল হক খান দুলাল তার বক্তৃতায় বলেন বর্তমান সরকার মানসম্মত শিক্ষার উপর গুরুত্ব দিয়েছেন। সরকার নবম বারের মত শিক্ষার্থীদের হাতে বছরের প্রথম দিনেই বিনামূল্যে বই বিতরন করেছে । সরকার শিক্ষার্থীদের বর্তমান যুগের উপযোগী করে গড়ে তুলতে সর্বক্ষেত্রে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ব্যবহারের উপর গুরুত্ব আরোপ করেছে ।
বিশেষ অতিথি ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহীনুজ্জামান খান তার বক্তৃতায় বলেন স্কলাস স্কুলটি মানসম্মত শিক্ষা প্রদানের মাধ্যমে দক্ষ ও মেধাসম্পন্ন শিক্ষার্থী তৈরীতে গুরুত্বপূর্ণ ভ’মিকা রাখবে ।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জাইকার ইসলামপুর উপজেলা ফ্যাসিলিটেটর মো: মিজানুর রহমান খান ,পল্লীবিদ্যুৎ ইসলামপুর জোনাল অফিসের পরিচালক মো: কোরবান আলী , ছন্দকবি মীর নূরল ইসলাম,নিরাপদ সড়ক চাই ইসলামপুর উপজেলা শাখার সভাপতি প্রদ্যুত নারায়ন দাস,বোয়ালমারী এ্ফ এইচ দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট আ: হান্নান,কুলকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জালাল উদ্দিন,ইসলামপুর এম এ সামাদ-পারভেজ মেমোরিয়াল মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মো: রফিকুল ইসলাম,ইসলামপুর কলেজের প্রভাষক বিপুল মিয়া ও স্কলাস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ একাব্বর আলী বক্তব্য রাখেন।
উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দৈনিক আলোকিত বাংলাদেশ ও পল্লীর আলো পত্রিকার ইসলামপুর সংবাদদাতা কৃষিবিদ শফিকুর রহমান শিবলী ।
পরে স্কুলটির শিক্ষার্থী ও গুণীশিল্পিীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

 

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 1 =