ইসলামপুর পৌরসভার ২০১৮-১৯ অর্থবছরের বাজেট পেশ

শফিকুর রহমান শিবলী: জামালপুরের ইসলামপুর উপজেলার ইসলামপুর পৌরসভার ২০১৮-২০১৯ অর্থবছরের বাজেট পেশ করা হয়েছে ।জানা গেছে, আগামী ২০১৮-১৯ অর্থবছরের জন্য ৫৬ কোটি ১৮ লক্ষ ৭০ হাজার ৯৬৫ কোটি টাকা বাজেট পেশ করেন পৌরসভার মেয়র আব্দুল কাদের সেখ।

বৃহঃবার ইসলামপুর পৌরসভার মেয়রের কক্ষে এলাকার সূধী,রাজনীতিবিদ,সাংবাদিক,ব্যাবসায়ী ,পৌরসভার কাউন্সিলরদের সম্মুখে বাজেট পেশ করেন পৌরসভার মেয়র ও ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের সেখ ।
মেয়র ইসলামপুর পৌরসভাকে মডেল পৌরসভা ও ২য় শ্রেণীর পৌরসভা থেকে ১ম শ্রেণীতে উন্নীত করার জন্য নাগরিক সুবিধা বৃদ্ধি করে জনগনের নির্ধারিত কর পরিশোধেও সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় ইসলামপুর পৌরসভার সাবেক মেয়র জামালপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি জিয়াউল হক জিয়া, পৌরসভার প্যানেল মেয়র নূরল ইসলাম চুন্নু,পৌরসভার সচিব মোঃ নূরল ইসলাম মিন্টু,ইসলামপুর নেকজাহান পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আজিজুর রহমান ,ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের অর্থবিষয়ক সম্পাদক মাহমুদুল ইসলাম,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আক্রামুজ্জামান হীরু সহ পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন