বকশীগঞ্জে মিল্লাতের নির্বাচনী প্রচারণায় জনতার ঢল

জামালপুর-১ (বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ) আসনের বিএনপি মনোনীত প্রার্থী এম. রশিদুজ্জামান মিল্লাত  নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বকশীগঞ্জের বিভিন্ন জায়গায় দিনব্যাপী পথসভা, গণসংযোগ করেছেন।

সাধুরপাড়া ইউনিয়নের কামালের বার্ত্তী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে পথসভা ও গণসংযোগ,  ও নিলক্ষিয়া ইউনিয়ন ও বকশীগঞ্জ পৌর শহরের পুরাতন গরুহাটিতে পথসভা ও গণসংযোগ করেছেন তিনি । এ ছাড়াও তিনি বকশীগঞ্জ উপজেলা বিএনপির  নির্বাচনী কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

কয়েকশত মোটরসাইকেল ও বেশ কয়েকটি গাড়ি নিয়ে মিল্লাতের  এই নির্বাচনী মহড়ায় লোকে লোকারণ্য হয়ে যায় তার যাওয়ার পথ ও সমাবেশস্থল।  তার এ সমাবেশের পর উজ্জ্বীবিত সংশ্লিষ্ট এলাকার বিএনপির নেতাকর্মীরা।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার,  উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মানিক সওদাগর, সাবেক সহসভাপতি আবদুল হালিম, সাবেক সহসভাপতি শামসুল আলম, বিএনপি নেতা রফিকুল ইসলাম কারী, উপজেলা যুবদলের আহবায়ক বিপ্লব সওদাগর, সদস্য সচিব মাহবুবুর রহমান লাভলু, পৌর যুবদলের আহ্বায়ক শাকিল তালুকদার , ‍উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম প্রিন্স সহ দেওয়ানগঞ্জ থানা বিএনপি ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতাকর্মীরা।

তিনি  তার বক্তব্যে খালেদা জিয়ার মুক্তি দাবী করেন ও জনগণকে আসন্ন নির্বাচন সম্পর্কে সজাগ থাকতে বলেন। তিনি বলেন, ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে এবং আগামী নির্বাচনে বিএনপির জয় সময়ের অপেক্ষামাত্র।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 17 =