দেওয়ানগঞ্জ মডেল থানার নতুন তদন্ত ওসির যোগদান

দেওয়ানগঞ্জ মডেল থানার নতুন ওসি (তদন্ত) হিসেবে যোগদান করেছেন মোঃ আনসার উদ্দিন তরফদার। তিনি সদ্য বিদায়ী মোঃ ওসি (তদন্ত) মনিবুর রহমান এর স্থলাভিষিক্ত হয়েছেন। মডেল থানার নতুন ভবনের দৃষ্টিনন্দন রুমে তার অফিস দেওয়া হয়েছে। জাতীয় কবি নজরুল ইসলামের স্মৃতিবিজড়িত ত্রিশালে ১৯৬৫ সালে তার জন্ম। তার পিতার নাম মৃত আবসার উদ্দিন তরফদার।

সাধারণ সদস্য হিসেবে ১৯৮৪ সালের পুলিশ বাহিনীতে যোগ দেন তিনি। ১৯৯৯ সালে এস আই পদে এবং ২০১৬ সালে তদন্ত ওসি হিসেবে পদোন্নতি লাভ করেন। ২০১৮ সাল থেকে তিনি ইসলামপুর থানার তদন্ত ওসির দায়িত্বে ছিলেন। দেওয়ানগঞ্জ যোগদানের পূর্বে ২ মাস তিনি সদর থানার সার্কেল ইন্সপেক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন।

নারায়ণগঞ্জের এক থানায় পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে ২০০৫ সালে বোমার আঘাতে তার ডানহাত মারাত্মক ক্ষতিগ্রস্ত হয় অল্পের জন্য প্রাণ রক্ষা পায়। ব্যাক্তিগত ভাবে অত্যন্ত মিশুক এবং সংস্কৃতিমনা মানুষ আনসার উদ্দিন দেওয়ানগঞ্জের মানুষের প্রত্যাশা পূরণ করবেন এটাই সবার প্রত্যাশা। নতুন কর্মস্থলে এসে কেমন লাগছে জানতে চাইলে তিনি বলেন, দেওয়ানঞ্জ থানার অনেক সুনাম আছে অত্যন্ত সুন্দর পরিবেশ। আমি যেন সেবা আর পেশাগত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি এজন্য সবার সহযোগীতা চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *