মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা’র ইসলামপুর শাখার কমিটি গঠন

জামালপুরের ইসলামপুরে সাধারণ জনগণের কল্যাণ ও আদর্শ সমাজ গঠনে নিয়োজিত সংগঠন “মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা”র উপজেলা শাখার কমিটি গঠন ও অনুমোদন দেওয়া হয়েছে। নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে রয়েছেন আরাকানুজ্জামান সাকিফ (ইমরান)ও  সিনিয়র সহঃ সভাপতি হিসেবে রয়েছেন  কাজল প্রামাণিক ফারুক।

গতকাল (১৯মে) সংগঠনটির সম্মানিত উপদেষ্টা ও ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মিজানুর রহমান তাঁর কার্যালয়ে নবগঠিত কমিটির অনুমোদন দেন। এসময় উপজেলা চেয়ারম্যান এ্যাড. জামাল আব্দুন নাসের বাবুল ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোঃ রোজিনা আক্তার ও চিনাডুলি ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম উপস্থিত ছিলেন।

সংগঠনটির উপদেষ্টা ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মিজানুর রহমান নবগঠিত কমিটির সকল সদস্যকে সমাজ ও দেশের কাজে সর্বদা এগিয়ে আসার তাগিদ দেন এবং তিনি সংগঠনটির পাশে থাকবেন এবং সকল প্রকার সাহায্য-সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন। এসময় নবগঠিত কমিটিবৃন্দ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

করোনাভাইরাস পরিস্থিতিতে জামালপুর জেলাকে জেলা প্রশাসন কর্তৃক লকডাউন ঘোষণা করার পর তা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি পর্যবেক্ষণ কাজে “মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা” নামক সংগঠনটি ইসলামপুর উপজেলা প্রশাসনকে সহায়তা করে আসছে। উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে সংগঠনটির কার্যক্রম অব্যাহত রয়েছে এবং উপজেলা প্রশাসন সেটি তদারকি করছেন।

নবগঠিত কমিটিতে সহ: সভাপতি সামিউল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক সনেট মিয়া, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে রিপন মিয়া ও মাহবুব রহমান নাহিদ, সহঃ সাংগঠনিক সম্পাদক মোঃ মুসলিম উদ্দীন, অনলাইন মনিটরিং সম্পাদক আর জে তুফান ও প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে আশিকুর রহমান সোহাগ নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, উক্ত সংগঠনটি ২০১৮ সাল হতে জামালপুরসহ অন্যান্য এলাকায় মানবতা ও বিভিন্ন সামাজিক ও জনসচেতনতামূলক কাজ করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *