ইসলামপুরের চরপুটিমারীতে খোলা মাঠে বাজার স্থানান্তর

ইসলামপুর উপজেলার ১১নং চরপুটিমারী ইউনিয়নে সামাজিক দূরত্ব বজায় রেখে বাজার চালু রাখতে,  শাক-সবজি, কাঁচা মালামাল ও মাছের বাজার, মূলবাজার হতে স্থানান্তর করা হয়েছে এবং খোলা মাঠে বসানো হয়েছে । সেই সাথে দুপুর ২ টার মধ্যে বাজার বন্ধ ও শতভাগ লকডাউন নিশ্চিত ও যানবাহন চলাচল বন্ধ করা হয়েছে।

আজ ১৮ই এপ্রিল অত্র ইউনিয়নের বেনুয়ারচর বাজার ও ৪নং চর বাজার খোলা মাঠে অনুষ্ঠিত হয়। বেনুয়ারচর বাজারের কাঁচা বাজার, বেনুয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত হয় এবং ৪নং চর বাজারের কাঁচা বাজার, ৪নং চর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা-এর উদ্যেগে চর পুটিমারী ইউনিয়নের টীম লিডার মোঃ ইমরান হোসেনের নেতৃত্বে  আজ বেনুয়ারচর বাজার ও ৪নং চর বাজার মূলবাজার হতে দূরে খোলা মাঠে নেওয়ার ব্যবস্থা করা হয়।

এ সময় ‘মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা’ এর সেচ্ছাসেবী সদস্যরা খোলা বাজারে আগতদের মধ্যে নিরাপদ দূরত্ব নিশ্চিত করেন এবং বাজার স্থানান্তর করতে সহায়তা করেন।

পরে ১১নং চরপুটিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্বনাব শামসুজ্জামান (সুরুজ মাস্টার) বেনুয়ারচর বাজার, চিনারচর বাজার, সাজলের চর বাজার, ডিগ্রীর চর সততা বাজার, ৪নং চর বাজার দুপুর ২ টার মধ্যেই বন্ধ (ফার্মেসী ব্যতীত) ও শতভাগ লকডাউন নিশ্চিত করার নির্দেশনা দেন।

নির্দেশনা অনুযায়ী, দুপুর ১২ টার মধ্যে খোলা বাজার বন্ধ এবং দুপুর ২টার মধ্যে ফার্মেসী ব্যতীত অন্যান্য প্রয়োজনীয় দ্রব্যাদির মনোহারী দোকান বন্ধ ও লকডাউন নিশ্চিত করতে কাজ করেছেন ‘মানবতা ও আর্দশে সমাজ গঠনে আমরা’ সংগঠনের সেচ্ছাসেবকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *