দেওয়ানগঞ্জে ২৬০০ ইয়াবাসহ আটক ১

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার তারাটিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ ২ হাজার ৬০০ টি ইয়াবাসহ ছয়েন উদ্দিন (৪২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। ৬ সেপ্টেম্বর রাতে রৌমারী থেকে আসা যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে তাকে আটক করা হয়। ৭ সেপ্টেম্বর সকালে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে ।

পুলিশ সূত্রে জানা গেছে, ৬ সেপ্টেম্বর রাতে উপজেলার পাররামরামপুর ইউনিয়নের উত্তর রহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যায়ের সামনে রৌমারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী মায়ের দোয়া পরিবহনের (ঢাকা মেট্রো ব-১২-০৯৫০) যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালান তারাটিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. ফরহাদ আলী ও একদল পুলিশ সদস্য।

এ সময় বাসের যাত্রী ছয়েন উদ্দিনকে আটক করে তার কাছ থেকে ২ হাজার ৬০০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। ইয়াবা বড়িগুলোর আনুমানিক মূল্য ৭ লাখ ৮০ হাজার টাকা। মাদক ব্যবসায়ী ছয়েন উদ্দিন কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার চর বামনেরচর গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম অভিযানের সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে দেওয়ানগঞ্জ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ৭ সেপ্টেম্বর সকালে তাকে আদালতের মাধ্যমে জামালপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *