জামালপুরে ট্রেনে কাটা পড়ে মাদরাসা শিক্ষিকা নিহত

জনকন্ঠ: জামালপুরের ইসলামপুর উপজেলায় ট্রেনে কাটাপড়ে তাহমিনা আক্তার (৪০) নামের একজন মাদরাসা শিক্ষিকা নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার পলবান্ধা রেলগেটের কাছে ঢাকাগামী যাত্রীবাহী জামালপুর কমিউটার ডাউন ট্রেনে কাটাপড়ে তিনি নিহত হন। নিহত ওই শিক্ষিকা উপজেলার বোয়ালমারী এফ এইচ দাখিল মাদরাসার শিক্ষিকা এবং পলবান্ধা গ্রামের বেলাল হোসেনের স্ত্রী।

জানা গেছে, উপজেলার পলবান্ধা গ্রামের বেলাল হোসেনের স্ত্রী তাহমিনা আক্তার মঙ্গলবার সকালে তার বাবার অসুস্থতার খবর পেয়ে বাবার বাড়ি দেওয়ানগঞ্জ উপজেলায় যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। দুপুর দেড়টার দিকে পলবান্ধা রেলগেটের কাছে কমিউটার ট্রেনে কাটাপড়ে অজ্ঞাত এক নারী নিহত হওয়ার ঘটনা ছড়িয়ে পড়ে। পরে নিহতের স্বামী বেলাল হোসেন একজন নারীর মৃত্যুর কথা শুনে ঘটনাস্থলে গিয়ে দেখেন ওই নারীই তার স্ত্রী তাহমিনা আক্তার। ট্রেনে কাটাপড়ে তার দেহ ছিন্নভিন্ন হয়ে গেছে।

পরে চাটাইয়ে পেঁচিয়ে লাশ বাড়িতে নিয়ে যায় স্বজনেরা। জামালপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র বলেন, দেওয়ানগঞ্জ রেলস্টেশনের জিআরপি ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আব্দুল মান্নান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয় জনপ্রতিনিধিদের অনুরোধে নিহত ওই নারীর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন