জামালপুরে বিএনপির চল্লিশতম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জামালপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী। জামালপুর শহর ও জেলার বিভিন্ন থানায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে গণসমাবেশ, র‌্যালী ও আলোচনা সভা করেছে দলটি। এসব অনুষ্ঠানে খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবী জানায় দলটির নেতারা।

জামালপুর শহরে আজ শনিবার পহেলা সেপ্টেম্বর দুপুরে শহরের স্টেশন বাজারের নিকটে দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপি আয়োজন করে গণসমাবেশ। কেন্দ্রীয় বিএনপি’র ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আইনজীবী শাহ মো. ওয়ারেছ আলী মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সমাবেশে জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি শফিকুল ইসলাম খান সজিব, জেলা যুবদলের সভাপতি ফিরোজ মিয়া, জেলা মৎস্যজীবী দলের সভাপতি আব্দুল হালিম, জেলা ছাত্রদল সভাপতি সোহেল রানা সহ বিএনপি নেতা শহিদুল হক খান দুলাল, শফিউর রহমান, লোকমান আহমেদ লোটন, আনিছুর রহমান বিপ্লব, খন্দকার আহসানুজ্জামান রুমেল প্রমুখ বক্তব্য রাখেন।

বকশীগঞ্জে বিকাল চারটায় বাসস্ট্যান্ড মোড় থেকে বিএনপি নেতা রশিদুজ্জামান মিল্লাতের সমর্থকরা র‌্যালী ও গণসমাবেশ করে।

মেলান্দহে বিএনপির দুগ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয় প্রতিষ্ঠা বার্ষিকী।  কেন্দ্রীয় বিএনপি’র সহজলবায়ু বিষয়ক সম্পাদক-উপজেলা বিএনপি’র সভাপতি মোস্তাফিজুর রহমান বাবুল ও মেলান্দহ বিএনপি’র নিসিয়র সহসভাপতি আনোয়ারুল কাদির শ্যামল তালুকদারে দুগ্রুপ আলাদা করে পালন করেছে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান।

 

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + 18 =