ইসলামপুরে দূর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালিত

শফিকুর রহমান শিবলী : জামালপুরের ইসলামপুর উপজেলায়”বন্ধ হলে দূর্নীতি উন্নয়নে আসবে গতি” প্রতিপাদ্যে দূর্নীতি প্রতিরোধ সপ্তাহ -২০১৮ উপলক্ষে মতবিনিময়, আলোচনাসভা ও শিক্ষার্থীদের মধ্যে শপথ পাঠ অনুষ্ঠানের মধ্য দিয়ে দূর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালিত হয়েছে । বৃহ:বার উপজেলা সদরে অবস্থিত ইসলামপুর উচ্চ বিদ্যালয়ে দূর্নীত প্রতিরোধ কমিটি (দুপ্রক) ইসলামপুর উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ জামাল আব্দুল নাসের চৌধুরীর সভাপতিত্বে শিক্ষক,অভিভাবক ও শিক্ষার্থীদের মাঝে দূর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) ইসলামপুর উপজেলা শাখার উদ্যোগে মতবিনিময় ,আলোচনাসভা ও শপথবাক্য পাঠ অনুষ্ঠিত হয়েছে ।

আলোচনাসভায় দুপ্রক ইসলামপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক আমিনুর রহমান লরেন্স, ইসলামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মাহবুবুল আলম, সহ: প্রধান শিক্ষক মো: সাইদুর রহমান,ইসলামপুর এম এ সামাদ-পারভেজ মেমোরিয়াল মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মো: শফিকুর রহমান শিবলী ,ইসলামপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক অরুণ ভাস্কর,এনামুল হক ও মনির উদ্দিন বক্তব্য রাখেন।
বক্তারা যার যার অবস্থান থেকে দূর্নীতি প্রতিরোধ করার আহ্বান জানান। দূর্নীতি বন্ধ হলে দেশের উন্নয়ন আরো তরান্বিত হবেও বলে বক্তারা আশাবাদ ব্যাক্ত করেন।
অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের দূর্নীতি প্রতিরোধে শপথবাক্য পাঠ করান দুপ্রক ইসলামপুর উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ জামাল আব্দুল নাসের চৌধুরী চার্লেস।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − four =