মুসলিম হলেন হিন্দি সিরিয়ালের জনপ্রিয় তারকা দীপিকা কক্কর

দীপিকা কক্কর ।হিন্দি টেলি সিরিয়ালেন জনপ্রিয় এ  তারকা  সম্প্রতি বিয়ে করেছেন আরেক তারকা শোয়েব ইব্রাহিমকে। সেই সাথে ধর্মান্তরিত হয়েছেন তিনি । ইসলাম গ্রহন করে নতুন নাম নিয়েছেন ফাইজা ।

যা নিয়ে ইতিমধ্যেই বেশ কটাক্ষ সহ্য করতে হয়েছে দীপিকাকে। যদিও, বিষয়টি নিয়ে কোনও পালটা মন্তব্য করেননি শোয়েব, দীপিকার কেউই।

এক সাক্ষাৎকারে এ অভিনেত্রী জানান, নিজের ইচ্ছায় তিনি ইসলাম গ্রহণ করেছেন। এটা একান্তই ব্যক্তিগত বিষয়। এজন্য  তিনি গর্বিত বলে জানান দীপিকা।

দীপিকা বলেন, তারকাদের জীবনের অনেকটাই প্রকাশ্য। কিন্তু এই বিষয় নিয়ে আমি কোনো কথা বলতে চাই না। এটা আমি নিজের খুশিতে করেছি। এতে আমি অত্যন্ত গর্বিত।

গত ২২ ফেব্রুয়ারি শোয়েবের গ্রামের বাড়িতে বিয়ে হয় তাদের। তারপর মুম্বাইয়ে টেলি তারকাদের জন্য তারা বড় করে রিসেপশন পার্টি দেন।

বিয়ের পর শোয়েব ইব্রাহিমের সঙ্গে এই প্রথম হাজি আলি দরগায় হাজির হলেন দীপিকা কাকর। শুধু তাই নয়, হাজি আলি দরগায় গিয়ে প্রার্থনা করে যে শান্তি পেয়েছেন, তা আগে কখনও কোথাও গিয়ে অনুভব করেননি। ইনস্টাগ্রামে সেই ছবিও শেয়ার করেছেন দীপিকা।

শোয়েব ইব্রাহিমও শেয়ার করেছেন সেই ছবি। পাশাপাশি নিজেকে দীপিকা শোয়েব ইব্রাহিম বলেও পরিচয় দিয়েছেন ‘সসুরাল সিমর কা’-খ্যাত অভিনেত্রী

টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল শশুরাল সিমরকার প্রধান চরিত্রে অভিনয় করেন দীপিকা। এতে কিছুদিনের জন্য অভিনয় করেন শোয়েব। তবে সিরিয়ালটিতে অভিনয় ছেড়ে দেয়ার পর দীপিকার সঙ্গে শোয়েবের সম্পর্ক গড়ে ওঠে।

 

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − one =