দেওয়ানগঞ্জে গৃহহীনদের গৃহ হস্তান্তর উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স নিয়ে প্রেস ব্রিফিং

দেওয়ানগঞ্জে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীনদের গৃহ হস্তান্তর উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স নিয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। সারা দেশের ন্যায় দেওয়ানগঞ্জ উপজেলায় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে এসব সুবিধাবঞ্চিত গৃহহীন-ভূমিহীনদের মাঝে ঘর হস্তান্তর কার্যক্রম পরিচালিত হবে। আজ সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম আব্দুল্লাহ বিন রশিদ মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার এসব গৃহ নির্মাণের অগ্রগতির সার্বিক দিক নিয়ে বক্তব্যে বিশদ বিবরণ তুলে ধরেন।

তিনি আরো জানান, এই উপজেলায় ১৭২টি ঘর অসহায় গৃহহীন ভূমিহীনদের মাঝে হস্তান্তর করা হবে। প্রকল্পের অর্ধেক কাজ ইতোমধ্যে সমাপ্ত হয়েছে বাকি কাজ আগামী কিছুদিনের মধ্যেই সমাপ্ত হবে। তিনি জানান, পঁচিশটি ঘরের চালা লাগানো হয়ে গেছে, দশটি ঘরের কাজ শেষ হয়েছে এখন শুধু রংয়ের কাজ বাকি আছে। তিনি আরো জানান, ২৩ জানুয়ারি মাননীয় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স এর মাধ্যমে আমরা ১৭২ টি ঘরের কবুলিয়াত হস্তান্তর করবো বাকি কিছুদিনের মধ্যেই ঘরের কাজ সম্পূর্ণ সমাপ্ত হলে আমরা আনুষ্ঠানিকভাবে তাদের কাছে চাবি হস্তান্তর করব।

উপজেলা চেয়ারম্যান সোলাইমান হোসেন তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ প্রকল্প এই ভূমিহীন ও গৃহহীনদের জন্য যে ঘরগুলি দেওয়া হবে, সেগুলি যেন ভালো ভাবে নির্মান সম্পন্ন হয় কাজের মান যেন ভালো হয় সে দিকে সজাগ দৃষ্টি রাখার জন্য তিনি সংশ্লিষ্ট সবার প্রতি উদাত্ত আহ্বান জানান। উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলাইমান হোসেন , প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হাসান , দেওয়ানগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি রেজাউল করিম এলান, সহ-সভাপতি খাদেমুল ইসলাম, সাধারণ সম্পাদক মদন মহন ঘোষ, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন মন্ডল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ও কালের কন্ঠ ,বাংলা টিভি দেওয়ানগঞ্জ প্রতিনিধি তারেক মাহমুদ (তালাশ), সাহিত্য সম্পাদক জাকিউল ইসলাম, সাংবাদিক নজরুল ইসলাম, অর্থ সম্পাদক রাসেদুল ইসলাম, কার্যকরি সদস্য জাকিউল ইসলাম জনি, হারুন উর রশিদ, আনোয়ার হোসেন, ফরিদুল হক, এম টিভি বাংলা প্রতিনিধি রিয়াদ হাসান সহ অন্যান সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *