দেওয়ানগঞ্জে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

জামালপুরের জেলা প্রশাসক মুর্শেদা জামান বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের সকল সূচকে দেশ এগিয়ে যাচ্ছে। সারা দেশের ন্যায় জামালপুর জেলাতেও ব্যাপক উন্নয়ন হচ্ছে। স্কুল, কলেজ, রাস্তাঘাট সব কিছুতেই এখন উন্নয়ন দৃশ্যমান। জামালপুর জেলাকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা করা হয়েছে। সকলের নিজ নিজ অবস্থান থেকে কাজ করলে এই জেলা আরো এগিয়ে যাবে।

শিক্ষার হারে এই জেলা অন্য জেলাগুলোর থেকে অনেক পিছিয়ে আছে তাই এদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। তিনি আজ ৮ নভেম্বর সকালে জামালপুরের দেওয়ানগঞ্জে বিভিন্ন উন্নয়ন মুলক কাজ ও আইনশৃংখলা সংক্রান্ত এক মতবিনিময় সভায় এসব বক্তব্য রাখেন। উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদ সভা কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রসাশক মুর্শেদা জামান।

দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার কামরুন্নাহার শেফার সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন, ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরান, সহকারী কমিশনার (ভুমি) অহনা জিন্নাত, মডেল থানা অফিসার ইনর্চাজ মুহাম্মদ মহব্বত কবীর, মহিলা ভাইস চেয়ারম্যান তাসলিমা আক্তার, সংসদ সদস্যর প্রতিনিধি মোস্তাদির বিল্লাহ শিপন, কৃষি অফিসার বাবু পরেশ চন্দ্র দাশ, মাধ্যমিক অফিসার মেহের উল্লাহ, উপজেলা ইঞ্জিনিয়ার তোফায়েল আহমেদ, বাহাদুরাবাদ ইউপি চেয়ারম্যান , শাকিরুজ্জামান (রাখাল), চুকাইবাড়ী ইউপি চেয়ারম্যান সেলিম খান, চিকাজানি ইউপি চেয়ারম্যান মোমতাজ উদ্দিন, স্বাস্থ্য প্রকৌশলী রাকিবুল হাসান, ডাংধরা ইউপি চেয়ারম্যান শাহ মোহাম্মদ মাসুদ, সদরের চেয়ারম্যান ছামিউল হক , দুপ্রক ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক মদন মোহন ঘোষ, কালের কন্ঠের সাংবাদিক ও যুগ্ম সাধারন সম্পাদক তারেক মাহমুদ, নৌ থানার ওসি মিজানুর রহমান প্রমূখ। এসময় সরকারী দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভার পুর্বে ব্রহ্মপুত্র নদের ধারে ১শ তালগাছ ও দেওয়ানগঞ্জ বালিকা হাইস্কুলে ফলজ বৃক্ষ রোপন করেন প্রধান অতিথি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *