ইসলামপুরে নদীভাঙনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চেক বিতরন

শফিকুর রহমান শিবলী :
জামালপুরের ইসলামপুরে প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ,নদী ভাঙনে ভিটেমাটিহীন পরিবার এবং অসহায় দুঃস্থ পরিবারের মাঝে চেক বিতরন করা হয়েছে । সোমবার সকালে ইসলামপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা সমাজসেবা কর্মকতা মীর্জা নীজুয়ারার সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জামালপুর-২ (ইসলামপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ফরিদুল হক খান দুলাল ।

প্রধান অতিথি আলহাজ¦ ফরিদুল হক খান দুলাল এমপি তার বক্তৃতায় বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় অসহায় মানুষদের পাশে দাড়ায় । বর্তমান সরকার নদী ভাঙন থেকে রক্ষার জন্য নদী ড্রেজিং,নদী তীরবর্তী পাইলিং ও নদী শাসনের কাজ শুরু করেছে। সরকার এবারের বাজেটে বয়স্ক ভাতা,বিধবা ভাতা প্রতিবন্ধীভাতাসহ বিভিন্ন ধরনের ভাতার উপকারভোগীর সংখ্যা ও টাকার পরিমাণ বৃদ্ধি করেছে ।

সংসদ সদস্য ফরিদুল হক খান উন্নয়নের ধারাবাহিকতা সচল রাখার জন্য আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারও বাংলাদেশ আওয়ামীলীগকে দেশ পরিচালনার সুযোগ দেওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও ইসলামপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহীন,ইসলামপুর এম এ সামাদ-পারভেজ মেমোরিয়াল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ জামাল আব্দুল নাসের চৌধুরী চার্লেস বক্তব্য রাখেন ।
জানা গেছে বন্যা , প্রাকৃতিক দূযোগ ও নদীভাঙনের শিকার ২৩১ জন পরিবারকে ৫ হাজার এবং ৫৩ জন পরিবারকে ৪ হাজার করে মোট ১৩ লক্ষ ৬৭ হাজার টাকা বিতরন করা হয় ।

 

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 12 =