দেওয়ানগঞ্জে সাবেক চেয়ারম্যানকে বর্তমান লিখে অনুষ্ঠান, বর্তমান চেয়ারম্যানের প্রতিবাদ

দেওয়ানগঞ্জের গামারিয়া জনপ্রিয় সংঘের উদ্যোগে আয়োজিত ফুটবল টুর্নামেন্ট ’নাইন সাইড ২০২১’ অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে উদয়ন সংঘ বাহাদুরাবাদ ইসলামপুর ফুটবল একাদশকে ১ , ০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। গতকাল বিকেলে স্থানীয় একটি মাঠে খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সোলায়মান হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান দেওয়ান মোঃ ইমরান , দেওয়ানগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তরিকুল ইসলাম বিদ্যুৎ, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি মনোয়ার হোসেন মনি। আরো উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান খান । আবু বক্কর সিদ্দিকের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইকরাম মঞ্জুর শেলী।

অনুষ্ঠানের ব্যানারে সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তরিকুল ইসলাম বিদ্যুৎকে চেয়ারম্যান দেওয়ানগঞ্জ সদর ইউপি লেখায় এবং নিজের ইউনিয়নে অনুষ্ঠিত খেলায় উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং বাহাদুরাবাদ ইউনিয়নের চেয়ারম্যানকে আমন্ত্রণ জানানো হলেও তাকে না রাখায় চরম ক্ষুদ্ধ বর্তমান চেয়ারম্যান ছামিউল হক। তিনি আক্ষেপ করে বলেন আমি এখনো এই ইউপির চেয়ারম্যান, আমার ইউনিয়নে খেলা হয়েছে অথচ সাবেক এক চেয়ারম্যানকে ব্যানারে বর্তমান চেয়ারম্যান হিসেবে লিখে চালানো হয়েছে। একজন নির্বাচিত চেয়ারম্যানকে এভাবে অগ্রাহ্য করে সাবেক চেয়ারম্যানকে আমার স্থলাভিষিক্ত করা এটা পরিকল্পিত, আমি এর তীব্র ক্ষোভ জানাই । তিনি দুঃখ করে বলেন, আমাদের অভিভাবক উপজেলা চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান মহোদয় সেই প্রোগ্রামে উপস্থিত ছিলেন, আমার ইউনিয়নে আমাকে মাইনাস করে করা একটা অনুষ্ঠানের ব্যাপারে যা হয়েছে সেই বিষয়টির ব্যাপারে ব্যাবস্থা নিলে খুশী হতাম ।

এই বিষয়ে উপজেলা চেয়ারম্যান সোলায়মান হোসেনকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ব্যানারের বিষয়টি আমার চোখে পরেনি । আয়োজকদের এই ভুলটি করা উচিৎ হয়নি। আমার নজরে আসলে আমি ঠিক করতে বলতাম। খেলা দেখার কারনে মনোযোগ খেলার প্রতি ছিল বলে খেয়াল করিনি, তবে বিষয়টি দুঃখজনক । অনুষ্ঠানের সভাপতির দায়িত্ব পালনকারি একরাম মঞ্জুর শেলী বলেন, আমি আসলে ব্যানার দেখিনি এটা আয়োজকদের একটা বড় ভুল । একজন সাবেক চেয়ারম্যানকে বর্তমান চেয়ারম্যান লিখা মারাত্মক ভুল । আমি বলব সেই ইউনিয়নের চেয়ারম্যান কে অবশ্যই আমন্ত্রন জানানো উচিৎ ছিল।

Leave a Reply

Your email address will not be published.