দেওয়ানগঞ্জে বিট পুলিশিং সচেতনতায় র‍্যালি ও পথসভা

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার”, ” বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এসব স্লোগানকে সামনে রেখে জেলা পুলিশ আয়োজিত আজ ১৪ ই জানুয়ারি বৃহস্পতিবার দেওয়ানগঞ্জ মডেল থানার সামনে থেকে এক বিশাল র‍্যালি বের হয়ে পৌর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‍্যালিতে পৌর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী রাজনীতিবিদ, শিক্ষক সাংবাদিক এবং স্থানীয় সর্বস্তরের জনগণ অংশগ্রহণ করে। র‍্যালি শেষে সাখাওতের মোড়ে এসে এক পথসভা অনুষ্ঠিত হয়।

দেওয়ানগঞ্জ মডেলথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মোহাব্বত কবীরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান রাসেল তদন্ত ওসি মনিবুর রহমান, ব্যাবসায়ী নেতা ওমর ফারুক , ব্যাবসায়ী মুরাদুজ্জামান সাংবাদিক খাদেমুল ইসলাম। অতিরিক্ত পুলিশ সুপার তার বক্তব্যে বিট পুলিশিং সম্পর্কে বলেন, একটা সময় মানুষ পুলিশের পেছনে ঘুরেছে থানায় এসে ধরনা দিয়েছে আর এখন জনগনের দুয়ারে দুয়ারে এসে পুলিশ সেবা পৌঁছে দেওয়ার জন্য দাঁড়িয়ে থাকছে।

আমরা থানা থেকে পুলিশকে বের করে ইউনিয়ন এমনকি গ্রামে গ্রামে ছড়িয়ে দিয়েছে উদ্দেশ্য একটায় জনগণ যেন সেবা পায়। তিনি পুলিশের কাজে সমাজের বিভিন্ন স্তরের মানুষের সহযোগিতা চান। পথসভার সভাপতি এবং দেওয়ানগঞ্জ মডেলথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাব্বত কবির র‍্যালি এবং পথসভায় স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করায় সবাইকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *