বাহাদুরাবাদ নৌ-থানা ভবনের উদ্বোধন

আজ শনিবার দুপুরে দেওয়ানগঞ্জের খোলাবাড়ী এলাকায় ঐতিহ্যবাহী বাহাদুরাবাদ নৌ থানা ভবনের উদ্বোধন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

সকালে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে দেওয়ানগঞ্জে পৌঁছান তিনি। । বিকালে দেওয়ানগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এক জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “শান্তি-শৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষার জন্য আপনাদের এই এলাকার জানমালের নিরাপত্তা এবং বাহাদুরাবাদ ঘাট নৌপথের নিরাপত্তা নিশ্চিত করতেই ভবনসহ এই নৌ থানা করে দেওয়া হলো।”

খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে এসময় তিনি বলেন, সুনির্দিষ্ট কারণ দেখিয়ে আবেদন করা হলে খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে চিন্তা করবে সরকার।

জামালপুর জেলা পুলিশ আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার দেলোয়ার হোসেন। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন পুলিশের অতিরিক্তি আইজিপি (এডমিন অ্যান্ড অপস) মোখলেছুর রহমান।

অনুষ্ঠানে সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ এমপি, আলহাজ্ব মির্জা আজম এমপি, ফরিদুল হক খান দুলাল এমপি, ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি, অতিরিক্ত আইজিপি মোখলেছুর রহমান, জেলা প্রশাসক আহমেদ কবির, জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি বাকি বিল্লাহ ও পুলিশ সুপার দেলোয়ার হোসেন সহ অনেকে উপস্থিত ছিলেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 4 =