দেওয়ানগঞ্জে লকডাউন অমান্য করায় ১১ মামলা, ৩৬৫০০ টাকা জরিমানা

জামালপুরের দেওয়ানগঞ্জে স্বাস্থ্য বিধি লংঘন করে লকডাউন অমান্য করায় বিভিন্নজনকে ১১ টি মামলায় ৩৬ হাজার পাঁচশত টাকা জরিমানা করা হয়েছে। দেওয়ানগঞ্জ সহকারি কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান আজ দুপুরে এই জরিমানা করেন।

দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসানের নেতৃত্বে যৌথ অভিযানের সাথে ছিলেন দেওয়ানগঞ্জ সহকারি কমিশনার (ভূমি) আসাদুজ্জামান, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুহাব্বত কবির। সকাল ১১ টার দিকে পৌর বাজারের বিভিন্ন অলি গলিতে ভ্রাম্যমাণ অভিযান চালিয়ে অযথা এলোমেলো ভাবে ঘুরাফেরা করায় কয়েকজনকে গ্রেফতার করা হয় পরে জরিমানা আদায় করে তাদেরকে ছেড়ে দেওয়া হয়। এছাড়া লকডাউন অমান্য করে বিভিন্ন দোকান খোলা রাখায় দন্ডবিধির ১৮৬০/২৬৯ ধারায় ১১ টি মামলায় ৩৬৫০০ টাকা জরিমানা করা হয়।

অভিযানের সাথে ছিলেন দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ কালের কন্ঠের দেওয়ানগঞ্জ প্রতিনিধি তারেক মাহমুদ, এসিল্যান্ড অফিসের কর্মকর্তা জাকির হোসেন। দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান জানিয়েছেন সরকার ঘোষিত লকডাউন কঠোরভাবে কার্যকর করা হবে, পুলিশ কাউকে ছাড় দেবেনা। দেওয়ানগঞ্জ সহকারি কমিশনার ভূমি আসাদুজ্জামান জানিয়েছেন, সরকারি বিধি মোতাবেক কাউকে লকডাউন অমান্য করতে দেওয়া হবেনা। কোভিড-১৯ মুকাবিলায় কঠোর অবস্থানে থাকবে প্রশাসন। এদিকে রাস্তায় তেমন কোন যানবাহন চলতে দেখা যায়নি, ঘর থেকে মানুষ খুব কম বের হয়েছে। ব্যাটারি চালিত কিছু অটোরিক্সা আর মোটরসাইকেল চলতে দেখা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *