দেওয়ানগঞ্জ মডেল থানায় জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদক বিরোধী আলোচনা সভা

জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদক, নারী নির্যাতন ও বাল্য বিবাহ প্রতিরোধে কার্যকর ভূমিকা সৃষ্টির লক্ষ্যে জামালপুরের দেওয়ানগঞ্জ মডেল থানায় বুধবার সকালে আয়োজিত হয়েছে ওপেন হাউজ ডে।

এতে প্রধান অতিথি ছিলেন. অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ানগঞ্জ সার্কেল রাকিবুল হাসান রাসেল। মডেল থানার ওসি এমএম ময়নুল ইসলামের সভাপতিত্বে ওসি (তদন্ত) মনিবুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন. কমিনিটিং পুলিশিং মতবিনিময় সভার সভাপতি বাবু নারায়ন চন্দ্র সাহা, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসলাম হোসেন, দেওয়ানগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফারুক মিয়া, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ লিটন, সাংগঠনিক সম্পাদক আশরাফ হোসেন রাজা , চুকাইবাড়ী ইউপি চেয়ারম্যান সেলিম খান, সদর ইউনিয়নের চেয়ারম্যান সামিউল হক, ডাংধরা ইউপি চেয়ারম্যান শাহ মুহাম্মদ মাসুদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর নুরে আলম সিদ্দিকী জুয়েল, উপজেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক ও কাউন্সিলর মামুনুর রশিদ মামুন, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি ও কাউন্সিলর আক্কাস আলী, মাসুদ রানা, উপজেলা মহিলা লীগের আহব্বায়ক নাজনীন বেগম, যুগ্ম আহব্বায়ক রাশেদা আফরোজ ঋতু, যুব মহিলা লীগের আহবায়ক সেলিনা আক্তার প্রমূখ।
অনুষ্ঠানে পুলিশ কর্মকর্তাদের পাশাপাশি জনপ্রতিনিধি, সাংবাদিক, এনজিও প্রতিনিধি, সুশীল সমাজ, গ্রাম পুলিশ সদস্য ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *