মাদারগঞ্জে ২৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

বিডিলাইভ২৪: জামালপুরের মাদারগঞ্জে ২৫ কেজি গাঁজাসহ দু’জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদারগঞ্জ থানা পুলিশ। শনিবার ভোর রাতে জোনাইল পক্ষীমারী এলাকায় একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে প্রায় ৪ লাখ টাকা মূল্যের ২৫ কেজি গাজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশ মাইক্রোবাসটি জব্দ করেছে। অভিযানের সময় আরও দু’জন মাদকব্যবসায়ী পালিয়ে গেছে।

গ্রেফতারকৃত মাদকব্যবসায়ী হলেন মাদারগঞ্জ উপজেলার চর নাদগাড়ী গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে সুমন (৩৮)। তিনি ওই মাইক্রোবাসের চালক। অন্যজন ইসলামপুর উপজেলার ডিগ্রিরচর ফরাজিপাড়ার আনসার আলীর ছেলে শাহ আলী (৩২)।

এ অভিযান প্রসঙ্গে শনিবার সকালে মাদারগঞ্জ মডেল থানায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন মাদারগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার সামিউল ইসলাম। এ সময় মাদারগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, নিয়মিত টহলের অংশ হিসেবে জোনাইল পক্ষীমারী এলাকায় একটি মাইক্রোবাস (সিলেট গ ১১-০২৮৫) থামিয়ে তল্লাশি করে ২৫ কেজি গাঁজাসহ মাইক্রোবাসের চালক সুমন ও তার সহযোগী শাহ আলীকে গ্রেফতার করা হয়। এ সময় মাইক্রোবাস থেকে দুজন মাদকব্যবসায়ী লাফিয়ে পালিয়ে যায়। জব্দ করা মাইক্রোবাসটির মালিক বালিজুড়ি বাজারের সামিউল। একটি বড় বস্তার ভেতরে ছয় প্যাকেট গাঁজা পলিথিন ও স্কচটেপে মোড়ানো ছিল। গাঁজাগুলোর আনুমানিক মূল্য প্রায় ৪ লাখ টাকা।

এ ব্যাপারে মাদারগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (এসআই) মুর্শেদ আলম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 10 =