জাতীয় যুব মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা: সেমিতে জামালপুর

ওয়ালটন চতুর্থ জাতীয় যুব মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতার গ্রুপপর্বের খেলা রোববার (০৬ আগস্ট) শেষ হয়েছে। গ্রুপপর্ব থেকে সেমিফাইনালে উঠেছে গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, জামালপুর জেলা ক্রীড়া সংস্থা, নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা ও পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা।

১২টি দলকে নিয়ে আয়োজিত ৫দিন ব্যাপী এই টুর্নামেন্ট ১০ আগস্ট ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

রোববার (০৬ আগস্ট) সকাল ৯টায় অনুষ্ঠিত খেলায় গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ১৬-৮ গোলে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে। প্রথমার্ধে গোপালগঞ্জ জেলা ৭-৫ গোলে এগিয়ে ছিল। সকাল ১০টায় অনুষ্ঠিত খেলায় নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা ১৯-৬ গোলে নড়াইল জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে। প্রথমার্ধে নওগাঁ ১২-৩ গোলে ছিল। সকাল ১১টায় অনুষ্ঠিত খেলায় জামালপুর জেলা ক্রীড়া সংস্থা ১৭-১০ গোলে মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে। প্রথমার্ধে জামালপুর ৮-৪ গোলে এগিয়ে ছিল।

আগামীকাল দুইটি সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। দুপুর আড়াইটায় প্রথম সেমিফাইনাল গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা মুখোমুখি হবে জামালপুর জেলা ক্রীড়া সংস্থার। আর বিকেল সাড়ে তিনটায় দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা ও পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা।

৮ আগস্ট হবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ। আর ১০ আগস্ট হবে ফাইনাল। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় স্থান অধিকারকারী দলকে ট্রফি দেওয়া হবে। পাশাপাশি ফেডারেশন ও পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে খেলোয়াড়দের ব্যক্তিগত পুরস্কারও দেওয়া হবে।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =