এখনো সন্ধান মেলেনি সরিষাবাড়ী পৌর মেয়রের

অপহরণের ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি বিশিষ্ট শিল্পপতি পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সরিষাবাড়ী পৌরসভার মেয়র রুকনুজ্জামানের। আজ মঙ্গলবার সকাল ১১টায় পৌর অডিটোরিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্যানেল মেয়র মুহাম্মদ আলী এক লিখিত বার্তায় এ তথ্য জানান।

এর আগে জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার মেয়র মোহাম্মদ রুকুনুজ্জামান রুকন নিখোঁজ বলে দাবি করে তার পরিবার। রাজধানীর উত্তরা থেকে তিনি নিখোঁজ হন বলে জানান তার বড় ভাই মো. সাইফুল ইসলাম টুকন। এ ঘটনায় রাতে উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি করেছেন তিনি। রুকুনুজ্জামানের স্ত্রী কামরুন্নাহার জানান, ব্যবসায়িক ও অফিসের কাজে ঢাকায় গেলে মেয়র উত্তরায় ভাড়া নেওয়া ওই বাসায় থাকতেন।সোমবার  সকালে ওই বাসা থেকে বের হওয়ার পর তিনি আর বাসায় ফেরেননি। রাতে ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়ে পরদিন সকালে তিনি উধাও হওয়ায় জনমনে নানা প্রশ্ন ও আতঙ্কের সৃষ্টি হয়েছে। তিনি ফেসবুক স্টাটাসে লিখেন

“তোমাদের এই ভালোবাসা আমি কোনদিন ভুলতে পারবোনা। তোমাদের এই ভালোবাসার কাছে মনে হয় আমি হেরে গেলাম bcoz আমি তোমাদের জন্য কিছুই করতে পারলাম না। তারপরেও বলতে চাই ” ভলোবাসি ভালোবাসি ” এই ভলোবাসা নিয়েই সব কিছু জয় করতে চাই এবং এই ভালোবাসা নিয়েই মরতে চাই।নতুন প্রজন্মের কাছে আমার আহবান যে আমাকে হত্যা করা হলেও ” তোমাদের সিক্ত ভালোবাসা যেন অটুট থাকে এবং আমার উন্নয়নের ধারাবাহিকতা তোমরা ধরে রাখবা ” ।”

তার ভাই টুকন জানান, রুকন সকালে উত্তরার ভাড়া বাসা থেকে বের হয়ে স্থানীয় পার্কে যায়। বলে যায়, সেখানে (পার্কে) তার জন্য একজন অপেক্ষা করছে। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। মোবাইল ফোনও বন্ধ রয়েছে। মেয়র মোহাম্মদ রুকুনুজ্জামান রুকন সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ।  ইতোপূর্বে তিনি বিএনপির রাজনীতিতে সক্রিয় ছিলেন। মেয়র নির্বাচিত হওয়ার পর তার বিরুদ্ধে দলীয় কোন্দল ও নারীঘটিত  বিষয়ে অভিযোগ করে আসছিল তার দলের একাংশ ।এসব নিয়ে তার সাথে অনেকের  বিরোধ সৃষ্টি হয় বলে দলীয় সূত্রে জানা যায় ।

এদিকে  তাঁকে উদ্ধারে পুলিশসহ র‌্যাব ও গোয়েন্দা বিভাগ তৎপরতা চালাচ্ছে। বিষয়টি নিশ্চিত করে উত্তরা (পশ্চিম) থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক বলেন, ‘মেয়রকে উদ্ধারে সব ধরণের প্রচেষ্টা চলছে।’

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + five =